Breaking News
Home / মিডিয়া নিউজ / আমার যা কিছু অসুন্দর, কুৎসিত সব তো তুমিই দেখবে- মাহি

আমার যা কিছু অসুন্দর, কুৎসিত সব তো তুমিই দেখবে- মাহি

লাস্যময়ী অভিনেত্রী মাহিয়া মাহি সিনেমাপ্রমীদের মন জয় করেছেন সুন্দর চেহারা দিয়ে । সিনেমার পর্দায়তেও তাকে বেশ ভালোভাবেই গ্রহন করেছে দর্শক। যদিও গত কয়েক বছরে উল্লেখযোগ্য সাফল্য আসেনি। তবুও ভক্তদের কাছে মাহির গ্রহণযোগ্যতা উপেক্ষা করার সুযোগ নেই।

পর্দায় সুন্দর দেখানোর জন্য মেকআপ, ক্যামেরা ও সম্পাদনার কারসাজি কত কিছুই থাকে। কিন্তু বাস্তব জীবনে তো সবসময় এভাবে চলতে পারেন না কেউ। মাহির ক্ষেত্রেও বিষয়টা একই।

মাহি যখন ঘরে থাকেন, তখন তিনি সাজসজ্জা ছাড়াই থাকেন। বিশেষ করে ঘুমানোর সময় তো প্রসাধনী কিংবা সাজের বালাই থাকে না। ওই সময়টাতে তাকে দেখতে কেমন লাগে, সেটা কেবল জানেন তার স্বামী রাকিব সরকার।

এ বিষয়ে স্বামীকে উদ্দেশ্য করে ভালোবাসাময় কিছু কথা বলেছেন মাহি। একটি ছবি শেয়ার করে ফেসবুকে নায়িকা লিখেছেন, ‘প্রিয়তম, আজ ঘুমাতে যাওয়ার আগে আমার একটুও সাজতে ইচ্ছা করছে না, কী করি বলো তো? না সাজলে যে আমার চোখের নিচের ডার্ক সার্কেল, লিপস্টিক ছাড়া আধো কালচে ঠোঁট, জটাধারি পাগলের মতো চুল, কোনোরকম সুগন্ধি ছাড়া শরীরের অরিজিনাল গন্ধ সবাই দেখে ফেলবে!’

মাহি আরও লিখেছেন, ‘হা…হা…হা কী বোকা আমি! এগুলো মানুষ কিভাবে দেখবে? তখন তো শুধু তুমিই আমার পাশে থাকবে। আমার যা কিছু অসুন্দর, কুৎসিত সব তো তুমিই দেখবে। তোমার কাছে লুকানোর তো কিছু নেই। তুমি বরং আমাকে পাতলা চাদর দিয়ে ঢেকে রেখো, কেউ যেন অসুন্দর, কুৎসিত আমাকে না দেখে ফেলে। কারণ সুন্দর আমাকে তো পুরো পৃথিবী চাইবে, কিন্তু কুৎসিত আমাকে শুধু তুমিই আগলে ঢেকে রাখবে, মুগ্ধ নয়নে দেখবে। তাইনা?’

মাহির এই পোস্টে সাড়া দিয়েছেন তার স্বামী রাকিব সরকারও। মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আমি সবসময় মুগ্ধ’। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। বোঝাই যাচ্ছে, স্ত্রীর প্রতি তার অগাধ ভালোবাসা।

উল্লেখ্য, গেল বছরের ১৩ সেপ্টেম্বর ভালোবেসে বিয়ে করেছেন মাহিয়া মাহি ও রাকিব সরকার। এরপর থেকে ভালোবাসায় ডুবে সংসার করে যাচ্ছেন তারা। পাশাপাশি দু’জনে যৌথভাবে একটি রেস্টুরেন্ট চালু করেছেন গাজীপুরে।

About admin

Check Also

প্রভার নতুন ১৫ সেকেন্ডের গোপন ক্যামেরার ভিডিও

মডেল হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন সাদিয়া জাহান প্রভা। মেরিলের সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি …

Leave a Reply

Your email address will not be published.