Breaking News
Home / মিডিয়া নিউজ / রূপে লক্ষী, গুনে স্বরস্বতী! সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে অভিনেতা জিতের স্ত্রী, রইলো ছবি

রূপে লক্ষী, গুনে স্বরস্বতী! সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে অভিনেতা জিতের স্ত্রী, রইলো ছবি

নেট দুনিয়ায় মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে।

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে।

কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।তারকারা যে সবসময় টাইমলাইন জুড়ে থাকতে বেশ পছন্দ করেন, তা ভালো ভাবেই বোঝা যায়। সেটা টেলিভিশন জগতের হোক কিংবা বলিউড, টলিউডের অভিনেতা অভিনেত্রীরা। তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও,ছবি,যা অনায়াসে দর্শকদের মন কেড়ে নেয়।তারা সেগুলো বেশ ভালোই উপভোগ করেন।

টলিউডের সুপারস্টার জিৎ। ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর পরিচালিত “সাথী” সিনেমাতে অভিনয় করে প্রথম বাংলা চলচ্চিত্র জগতে পদার্পণ করেন। তার পর থেকে একের পর এক সিনেমা সকলকে উপহার দিয়ে টলিউডের সুপারস্টার হয়ে উঠেছেন জিৎ। তিনি কত মেয়ের যে রাতের ঘুম কেড়েছেন তা বলা বাহুল্য। তাঁর শেষ সিনেমা হল, “শেষ থেকে শুরু”। তবে এই মানুষটি যেমন নিজের কাজের প্রতি দায়িত্বশীল, ঠিক একই ভাবে নিজের পরিবারের প্রতি সব দায়িত্ব পালন করে থাকেন তিনি। ২০১১ সালের ২৪শে ফেব্রুয়ারী লক্ষৌ শহরের একজন স্কুল শিক্ষিকা মোহনাকে বিবাহ করেন জিৎ। মোহনা পেশায় একজন স্কুল শিক্ষিকা।

এরপর ঠিক এক বছর পরেই ২০১২ তে তাদের ঘর আলো করে আসে আদরের কন্যা সন্তান নবন্যা। তাকে নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে আসেন জিৎ। অভিনেতা জিৎ কিছুদিন আগেই নিজেদের ১০ বছরের বিবাহ-বার্ষিকীতে স্ত্রী আর মেয়ের সঙ্গে কাটানোর মিষ্টি মুহূর্তের ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। ১০ বছর ধরে একে অপরের সাথে সংসার করলেও এখনো তাদের ভালোবাসায় কিন্তু বিন্দু মাত্র মরছে ধরেনি। জিতের মতোই ভীষণ সাদামাটা জীবনে অভ্যস্থ মোহনাও। কিছুদিন আগেই স্বামীর মঙ্গলকামনায় করবা চৌথ করেছিলেন তিনি। মোহনা খুব সুন্দরী। বলিউড নায়িকাদের থেকে কম কিছু তিনি নন। তাঁর রূপে মুগ্ধ অনেকেই। ভালো কিংবা খারাপ যে কোন সময়ে স্ত্রীকে পাশে পান অভিনেতা জিৎ। যা তিনি তার নিজের মুখে স্বীকার করেছেন।

About admin

Check Also

‘পটলের বিচি পেকে গেছে’, স্যোশাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার পটল‌ ওরফে হিয়া

স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গান‌ওয়ালা’-র মুখ্য চরিত্র ‘পটল’-এর অভিনেত্রী ছিলেন হিয়া দে। …

Leave a Reply

Your email address will not be published.