Breaking News
Home / মিডিয়া নিউজ / একবার করেই ৮৫ লাখ টাকা নেবেন তামান্না

একবার করেই ৮৫ লাখ টাকা নেবেন তামান্না

ভারতের তামিল নাড়ু থেকে আসা জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া এবার একটি গানে কোমর দুলিয়ে পাচ্ছেন সাড়ে ৮৫ লাখ টাকার মতো টাকা! দক্ষিণী সিনেমার নায়িকাদের মধ্যে তামান্না খুব ভালো একজন

নৃত্যশিল্পী। অনেক সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। পরিচালক কিরণ

কোরাপতি নির্মাণ করছেন স্পোর্টস-ড্রামা ঘরানার সিনেমা ‘ঘানি’। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা বরুণ তেজ। এতে একজন বক্সারের চরিত্রে দেখা যাবে তাকে। এই সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করবেন তামান্না ভাটিয়া। আর এজন‌্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ‌্যম টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, আইটেম গানে পারফর্ম করার জন‌্য রাজি হয়েছেন তামান্না। পাঁচ দিন গানটির শুটিং করবেন তিনি। আর এজন‌্য পারিশ্রমিক নেবেন ৭৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৫ লাখ ৫১ হাজার ৩৩৭ টাকা)। ‘ঘানি’ সিনেমায় আরো অভিনয় করছেন—সুনীল শেঠি, জগন্নাথ বাবু, উপেন্দ্র, নবীন চন্দ্র প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছেন সিধু ও আল্লু ববি। চলতি বছরের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না।

তামান্না ভাটিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ‌্যাকশন’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ‌্যে ‘বোল চুড়িয়া’ সিনেমার কাজ শেষ করেছেন তামান্না। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করছেন নওয়াজের ভাই সামাস নবাব সিদ্দিকী।

About admin

Check Also

‘পটলের বিচি পেকে গেছে’, স্যোশাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার পটল‌ ওরফে হিয়া

স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গান‌ওয়ালা’-র মুখ্য চরিত্র ‘পটল’-এর অভিনেত্রী ছিলেন হিয়া দে। …

Leave a Reply

Your email address will not be published.