Breaking News
Home / মিডিয়া নিউজ / পুরুষদের কোন জিনিসটি সবচেয়ে বেশি আকর্ষণ করে জাহ্নবীকে!

পুরুষদের কোন জিনিসটি সবচেয়ে বেশি আকর্ষণ করে জাহ্নবীকে!

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) অভিনীত ফিল্ম ‘গুড লাক জেরি’। জাহ্নবী আপাতত ব্যস্ত ফিল্মের প্রোমোশনাল ফটোশুট নিয়ে। কিন্তু তার পাশাপাশি ওরহান অয়ত্রমণি (Orhan Awatramani)- র সাথে তাঁর সম্পর্ক নিয়ে তোলপাড় বলিউড।

ওরহানের সাথে প্রায়ই তাঁকে বিভিন্ন পার্টিতে দেখা যায়। এমনকি দুজনে একসাথে উটি বেড়াতে গিয়েছিলেন। তবে জাহ্নবী জানিয়েছেন, তাঁর জীবনে কেমন পুরুষ পছন্দ করেন তিনি!

জাহ্নবীর মতে, তাঁর জীবনসঙ্গী কেরিয়ারের প্রতি দায়িত্বশীল হওয়ার পাশাপাশি নিজের কাজের প্রতি প্যাশনেট হবেন। জাহ্নবী জানিয়েছেন, তিনি যে পুরুষের কাজ দেখে মুগ্ধ হবেন, যাঁর কাছ থেকে অনেক কিছু শেখার থাকবে, তাঁকেই নিজের জীবনসঙ্গী হিসাবে ভাবতে পারবেন তিনি। এছাড়াও জাহ্নবীর প্রতি মুগ্ধতার পাশাপাশি তাঁর স্বপ্নের পুরুষের মধ্যে বুদ্ধিদীপ্ত রসিকতার ক্ষমতা থাকা প্রয়োজন বলে মনে করেন জাহ্নবী।

2018 সালে শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) পরিচালিত ফিল্ম ‘ধড়ক’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর (Ishan Khattar)। সেই সময় ঈশানের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। ফিল্ম তৈরীর আগে থেকেই এই গুঞ্জন ছড়ানোর ফলে শ্রীদেবী (Sridevi) মনঃক্ষুণ্ম হয়েছিলেন। তবে জাহ্নবীর প্রথম ফিল্ম দেখে যেতে পারেননি তিনি। তার আগেই বাথটাবের জলে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়।

About admin

Check Also

‘পটলের বিচি পেকে গেছে’, স্যোশাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার পটল‌ ওরফে হিয়া

স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গান‌ওয়ালা’-র মুখ্য চরিত্র ‘পটল’-এর অভিনেত্রী ছিলেন হিয়া দে। …

Leave a Reply

Your email address will not be published.