Breaking News
Home / মিডিয়া নিউজ / ম্যাজিস্ট্রেট সাহেবের অনুমতি নিয়ে ফাঁসির আগে আসিফের সেলফি !

ম্যাজিস্ট্রেট সাহেবের অনুমতি নিয়ে ফাঁসির আগে আসিফের সেলফি !

ফাঁসির মঞ্চে আসিফের সেলফি – জনপ্রিয় পপ-ধারার সঙ্গীত শিল্পী আসিফ আকবর। নিজের গানের শক্তিদিয়ে কোটি ভক্তের হৃদয়ে যায়গা করে নিয়েছেন। আসিফ গতকাল শুক্রবার (১৯ জুলাই)

রাতে তার ফেসবুকে লেখেন, ‘ফাঁসির আগে ম্যাজিস্ট্রেট সাহেবের অনুমতি সাপেক্ষে একটি সেলফি।’ সঙ্গে প্রকাশ করেন একটি ছবিও।

পোস্টটি সিরিয়াসলি না নিতেও অনুরোধ জানিয়েছেন সংগীতের যুবরাজ খ্যাত এই শিল্পী। কারণ এটি বাস্তব কোনো ঘটনা না, এটি তার নতুন মিউজিক ভিডিওর একটি দৃশ্য।

আসিফ জানান, গাজীপুরের কালিয়াকৈরের একটি শুটিং বাড়িতে গানটির দৃশ্যধারণ করা হচ্ছে। ‘আমার বিশ্বাস’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন ইথুন বাবু। সুর ও সংগীতে আছেন কিশোর। আর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন ফেরারী ফরহাদ।

এদিকে ঈদেকে সামনে রেখে একাধিক নতুন গান তৈরির কাজে ব্যস্ত সময় পার করছেন আসিফ আকবর। কিছুদিন আগে, ‘তোর কথায় সন্ধ্যা নামে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ-জুলি। আহমেদ রিজভীর কথায় গানটির সুর-সংগীত করেছেন কিশোর দাস। আসিফ জানান, খুব শিগগিরই গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে।

মিন্নির চরিত্রে শখ

অনেক আগেই আব্দুন নূর সজলের সঙ্গে একাধিক জুটি গড়তে দেখা গেছে আনিকা কবির শখকে। এ জুটির ভক্তদের জন্য সুখবর হলো, আসন্ন ঈদের জন্য তারা একটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন।

বরগুনায় রাস্তায় প্রকাশ্যে খু ন হওয়া রিফাত শরীফ, তার স্ত্রী মিন্নি ও হ ত্যা কারী নয়ন বন্ডকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে নাটক ‘দোটানায়’। মাহতাব হোসেনের গল্প ও শামীমুল ইসলাম শামীমের চিত্রনাট্যে এটি নির্মাণ করতে যাচ্ছেন আকাশ নিবির।

নাটকে নি হ ত রিফাত শরীফের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা সজল, স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ভূমিকায় দেখা যাবে মডেল-অভিনেত্রী আনিকা কবির শখকে। আর নয়ন বন্ড হবেন কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী। আগামী ২৭ জুলাই ঢাকায় এর শুটিং শুরু হবে।

‘দোটানায়’ নাটকটি সম্পর্কে সজল বলেন, ‘অসাধারণ একটি গল্পে নাটকটি নির্মিত হচ্ছে। তবে নাটকে যোগ করা হয়েছে ফেসবুকেরও কিছু বাস্তবচিত্র। শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি, এই নাটকটিও দর্শকের ভালো লাগার মতো একটি কাজ হবে।’

এ প্রসঙ্গে আনিকা কবির শখ জানান, ‘পরিচালককের সাথে আমার এসএমএস এ নাটকটি নিয়ে কথা হয়েছে। তার নাটকের শুটিং অনুযায়ী আগামী ২৭ জুলাই ডেট লক করা আছে। এই নাটকে আমার সহকর্মী হিসেবে থাকবেন সজল ভাই। আশাকরি নাটকটি বেশ জনপ্রিয়তা লাভ করবে।’

ইতিপূর্বে বিচারাধীন বিষয় নিয়ে নাটক, সিনেমা বানানোর ওপর আইনের নিষেধাজ্ঞার কারণে অনেক কাজই বন্ধ হয়ে গেছে। বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হ ত্যা র ঘটনাটিও ঠিক সে রকম। এ বিষয়ে নাটক নির্মাণের ক্ষেত্রে মামলার তদন্ত কর্মকর্তা কিংবা সংশ্লিষ্ট কারো অনুমতি নিয়েছেন কিনা- জানতে চাইলে আকাশ নিবির বলেন, ‘না, আসলে নাটকটি নির্মিত হবে বরগুনার ঘটনার আদলে। গল্পটা আমরা সাজিয়েছি অন্যভাবে। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পরে যায়। তেমনই কিছু ঘটনা এতে উঠে আসবে। তাছাড়া এতে সামাজিক যোগাযোগের মাধ্যমে উঠে আসা কিছু চিত্রও তুলে ধরা হবে।’

জানা গেছে, এন. আর. মিডিয়ার নিবেদনে নাটকটি প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট। আগামী কোরবানি ঈদে ‘দোটানায়’ নাটকটি প্রচার হবে একুশে টিভিতে।

About admin

Check Also

‘পটলের বিচি পেকে গেছে’, স্যোশাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার পটল‌ ওরফে হিয়া

স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গান‌ওয়ালা’-র মুখ্য চরিত্র ‘পটল’-এর অভিনেত্রী ছিলেন হিয়া দে। …

Leave a Reply

Your email address will not be published.