Breaking News
Home / মিডিয়া নিউজ / ‘প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়’, এবার বোমা ফাটালেন কোয়েল মল্লিক

‘প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়’, এবার বোমা ফাটালেন কোয়েল মল্লিক

টলিউডের কেউই খোলামেলা কথাবার্তা বলেন না।অবাক তো হতেই হবে রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিকের মুখে এমন মন্তব্য শুনলে।

তিনি বলেন অসুবিধা কোথায় অভিনয়ের জন্য নগ্ন হতে। ‘প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়’ সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কোয়েল মল্লিক।

লুকোচুরির কিছুই নেই এতে এমনটি জানান কোয়েল। টলিউডে তুমুল গুঞ্জন শুরু হয় কোয়েল মল্লিকের এই মন্তব্যের পর। কেউই বিস্মিত হতো না যদি এই কথাটি কঙ্গনা রাওয়াত অথবা করিনা কাপুরের মতো বলিউডের কোন বড় অভিনেত্রী বলতেন।

কিন্তু সবাই একটু অবাকই হয়েছে কোয়েল মল্লিকের মুখে এমন মন্তব্য শোনায়। সাংবাদিকরা কোয়েলকে স্বস্তিকা মুখার্জি বিষয়েও প্রশ্ন করেন। তিনি জানিয়েছেন পূর্বে সমস্যা থাকলেও বর্তমানে তার মিটে গেছে।

টলিপাড়ার এই অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন ভবিষ্যতে যদি কোন ভালো অফার পান তবে অবশ্যই তিনি স্বস্তিকা মুখার্জির সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন। স্বস্তিকা অনেক সাহসী অভিনেত্রী এমনটি জানান কোয়েল মল্লিক। স্বস্তিকা যেমন ভালো অভিনেত্রী তেমন খোলামেলাও‌। কোয়েল মল্লিক জানায় তিনি এখনও স্বস্তিকার মতো এত সাহসী হয়ে উঠতে পারেননি।

কলকাতার এই ক্রিকেটারের সাথে গোপনে প্রেম করছেন শচীন কন্যা! ভাইরাল তাদের ইনস্টাগ্রাম চ্যাট শুভমান গিলের প্রেমে আদেও কি পড়েছেন শচীন তেন্ডুলকারের মেয়ে?

এই জল্পনা তুঙ্গে উঠেছে সারা তেন্ডুলকর এর একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে। এই খবর নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে। শচীন কন্যা উসকে দিয়েছে কিছু প্রশ্ন। একসঙ্গে নাম জড়িয়েছে সারা তেন্ডুলকার ও শুভমান গিলের! সহজে এ ধোঁয়াশা কাটার নয়।

সারা ইনস্টাগ্রামে ফিল্ডিং শুভমান গিলের কেকেআর বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের বল সেভ করার একটি ছবি ছবি পোস্ট করেন। সঙ্গে লাভ ইমোজি দিয়েছেন সারা তেন্ডুলকর। কিছু না কিছু চলছে সারা ও শুভমানের মধ্যে এমনটাই সন্দেহ নেটিজেনদের।

প্রসঙ্গত গতবছর হার্দিক পান্ডিয়া শুভমানের সঙ্গে রসিকতা করে সারার একটি পোস্ট নিয়ে‌। বর্তমানে সারা ডাক্তারি পড়ছেন লন্ডন বিশ্ববিদ্যালয়ে। কেউ কোনদিন তাদের এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেনি। তবে সারা সেই গুঞ্জন উস্কে দিলেন আইপিএল মৌসুমে।

About admin

Check Also

এ পর্যন্ত কয়টা বিয়ে করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত শিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু …

Leave a Reply

Your email address will not be published.