Breaking News
Home / মিডিয়া নিউজ / মেয়েদের ক;ন;ড;ম কেনা লজ্জার কিছু নয়: নুসরাত

মেয়েদের ক;ন;ড;ম কেনা লজ্জার কিছু নয়: নুসরাত

সোনু কে টিটু কি সুইটি’, ‘ড্রিম গার্ল’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ভারুচা। তার পরবর্তী সিনেমা ‘জনহিত ম্যায় জারি’। এতে একজন ক;ন;ড;ম বিক্রেতার চরিত্রে অভিনয় করছেন তিনি।

ইন্ডিয়া ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে মেয়েদের ক;ন;ড;ম কেনার বিষয়ে কথা বলেন নুসরাত ভারুচা। তার মতে, মেয়েদের ক;ন;ড;ম কেনাতে লজ্জার কিছু নেই।

তিনি বলেন, ‘আমি মনে করি মেয়েদেরও ক;ন;ড;ম কেনা উচিত। এটি তাদেরও সমান অধিকার। আশা করবো মেয়েরা সমঅধিকারের গুরুত্ব বুঝতে পারবেন। সুরক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার তাদের রয়েছে। আর সঠিক সঙ্গী হলে বিষয়টি ঠিকই বুঝতে পারবে। এটা লজ্জার কিছু নয়, মানসিকতার ব্যাপার।’

স্কুলে যৌ;ন শিক্ষার ক্লাসে প্রথম ক;ন;ড;ম সম্পর্কে জেনেছিলেন এই নায়িকা। তিনি বলেন, ‘বাড়িতেও মা-বাবা ক;ন;ড;ম নিয়ে আমার সঙ্গে আলোচনা করতেন। আমি বুঝতাম না কেন। তাদের বলতাম, এগুলো কি বলছেন? এমন নয় যে তারা একদিনই বলেছেন। প্রায়ই এই বিষয়গুলো নিয়ে কথা বলতেন। এক সময় গিয়ে তাদের বলা বিষয়গুলো আমার মাথায় খুব সুন্দরভাবে ঢুকে গিয়েছিল।’

‘জনহিত ম্যায় জারি’ সিনেমাটিতে দেখা যাবে নুসরাত ভারুচা ভারতের মধ্য প্রদেশের মেয়ে। কাজের সন্ধানে শহরে এসে ক;ন;ড;ম বিক্রির কাজ পান। এই কাজ করতে গিয়ে তাকে নানা রকম চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। তার এই বিষয়গুলোই সিনেমাটিতে তুলে ধরা হবে। এটি পরিচালনা করেছেন বসন্তু সিং। ১০ জুন সিনেমাটি মুক্তি পেয়েছে।

About admin

Check Also

এ পর্যন্ত কয়টা বিয়ে করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত শিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু …

Leave a Reply

Your email address will not be published.