Breaking News
Home / মিডিয়া নিউজ / মঞ্চের উপর সিদ্ধার্থ জড়িয়ে ধরতেই লজ্জায় পরিণীতি, রইল ভিডিও

মঞ্চের উপর সিদ্ধার্থ জড়িয়ে ধরতেই লজ্জায় পরিণীতি, রইল ভিডিও

সিদ্ধার্থের কোলে চড়ে পোশাক বিপাকে পড়লেন পরিণীতি চোপড়া। বেরিয়ে এল নায়িকার অর্ধেক স্তন। নেট দুনিয়ায় এখন অভিনেত্রীদের নিয়ে একটাই ট্রোলড টপিক তাঁদের পোশাক। যদিও পোশাক ব্যতীত, যে কোনও কিছু অর্থাৎ পান থেকে চুন খসলেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

বেশিরভাগ বলিউড অভিনেত্রীরা বেশি পোশাক বিপাকে পড়ে। কারণ তাঁদের পোশাকই গোটা দেশের ফ্যাশন সেনসেশন। একেকটা ডিজাইনিং পোশাকে সাজে নায়িকারা, কারোর বুক চেরা, কারোর অতি ছোটো পোশাক, কোনও কোনও সময়ে সেই পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে পড়ে তাঁদের অন্তরঙ্গ।

বিজ্ঞাপন

আর বিকিনি, মনোকিনিতে সেজে উঠে শরীরে প্রদর্শন করা এখন নায়িকাদের কাছে দুধে ভাত হয়ে গিয়েছে। বলিউডের হট অভিনেত্রীদের মধ্যে একজন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। বলিউডের চোপড়া সিস্টাদের মধ্যে একজন এই অভিনেত্রী। কারণ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাজিন তিনি।

বলিউডের অভিনেত্রী মানেই রূপ, ফিগারে থাকবে টানটান উত্তেজনা, পোশাকে থাকবে উজাড় করা হটনেস সেটাই স্বাভাবিক। আর ফিগার থাকবে মারকাটারি চাবুক। তবে পরিণীতি একেবারেই মারকাটারি নাহলেও তাঁর চাব্বি ফিগারেই কাত তাঁর ফ্যানেরা।

যদিও ওজন বেশি হওয়ার কারণে মাঝেমধ্যেই নানা রকমের ট্রোলিংয়েরও শিকার হতে হয় তাঁকে, কিন্তু তাতে কি, এইসবে তিনি খুব একটা পাত্তা না দিয়ে প্রতিনিয়ত নিজের ফ্যাশন গোলস দেখিয়ে চলেছেন। তবে এখন তিনি ওয়ার্কআউট ও ডায়েটের মাধ্যমে অনেকটা ছিমছাম হয়ে গিয়েছেন। প্রায়শই তাঁকে সাহসী পোশাকে দেখা মেলে, সম্প্রতি পরিনীতির একটি পুরোনো ভিডিও ভাইরাল হল। অনেকদিন ধরেই তাঁকে বড় পর্দায় দেখা যায়না। নায়িকা এখন ফটোশ্যুট এবং বিভিন্ন মিউজিক এলবামের শ্যুটিংয়ের জন্যে ব্যস্ত। বলিউডের হ্যান্ডসাম অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) সঙ্গে তিনি দুটি ছবি করেছেন। একটি ‘জাবারিয়া জোড়ি’ (Jabariya Jodi) এবং আরেকটি ‘হাসি তো ফাঁসি’ (Hasee Toh Phasee)। সিদ্ধার্থের সঙ্গে দুটিই ছবিতেই নায়িকার অভিনয় প্রশংসিত হয়েছিল।

তবে এই ছবির একবার প্রমোশনে সিদ্ধার্থ ও পরিণীতি দুজনেই উপস্থিত হয়েছিলেন।নায়িকার পরনে ছিল একটি ডিপ নেক সমৃদ্ধ ওয়েস্টার্ন ফ্রক। যেখানে নায়িকার বুকের অর্ধেক ক্লিভেজ দৃশ্যমান ছিল। আর তখনই সিদ্ধার্থকে সাংবাদিকরা ‘জাবেরিয়া জোড়ি’র একটি দৃশ্য করতে বললে, সিদ্ধার্থ তৎক্ষণাৎ পরিণীতিকে জড়িয়ে ধরে কোলে তুলে নেয়, এবং এতেই পরিনীতি লজ্জায় পড়ে যায়, কারণ তাঁর বুকের বেশিরভাগ অংশও বেরিয়ে এসেছিল বাইরে, আর তা কন্ট্রোল করতে পারছিলেন না নায়িকা। তাই খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন নায়িকা। এই ভিডিওটি সম্প্রতি, PR bollywood ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে।

About admin

Check Also

এ পর্যন্ত কয়টা বিয়ে করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত শিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু …

Leave a Reply

Your email address will not be published.