Breaking News
Home / মিডিয়া নিউজ / সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে সুপারস্টার জিতের স্ত্রী, ভাইরাল ছবি

সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে সুপারস্টার জিতের স্ত্রী, ভাইরাল ছবি

সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ধরনের ঘটন সবই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। এখন আর কোনো কিছুই অগোচরে থেকে যায় না।

যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই পারেন। আবার অনেক সময় এমন কিছু মানুষ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হন যাঁদের রূপ গুণ দেখে মুগ্ধ হয়ে যান সকলেই।

তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও, ছবি। টলিউডের সুপারস্টার জিৎ। ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর পরিচালিত “সাথী” সিনেমাতে অভিনয় করে প্রথম বাংলা চলচ্চিত্র জগতে পদার্পণ করেন। তার পর থেকে একের পর এক সিনেমা সকলকে উপহার দিয়ে টলিউডের সুপারস্টার হয়ে উঠেছেন জিৎ। তিনি কত মেয়ের যে রাতের ঘুম কেড়েছেন তা বলা বাহুল্য।

তাঁর শেষ সিনেমা হল, “শেষ থেকে শুরু”। তবে এই মানুষটি যেমন নিজের কাজের প্রতি দায়িত্বশীল, ঠিক একই ভাবে নিজের পরিবারের প্রতি সব দায়িত্ব পালন করে থাকেন তিনি। ২০১১ সালের ২৪শে ফেব্রুয়ারী লক্ষৌ শহরের একজন স্কুল শিক্ষিকা মোহনাকে বিবাহ করেন জিৎ। মোহনা পেশায় একজন স্কুল শিক্ষিকা। এরপর ঠিক এক বছর পরেই ২০১২ তে তাদের ঘর আলো করে আসে আদরের কন্যা সন্তান নবন্যা। তাকে নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে আসেন জিৎ।

অভিনেতা জিৎ কিছুদিন আগেই নিজেদের ১০ বছরের বিবাহ-বার্ষিকীতে স্ত্রী আর মেয়ের সঙ্গে কাটানোর মিষ্টি মুহূর্তের ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। ১০ বছর ধরে একে অপরের সাথে সংসার করলেও এখনো তাদের ভালোবাসায় কিন্তু বিন্দু মাত্র মরছে ধরেনি। জিতের মতোই ভীষণ সাদামাটা জীবনে অভ্যস্থ মোহনাও। কিছুদিন আগেই স্বামীর মঙ্গলকামনায় করবা চৌথ করেছিলেন তিনি।

মোহনা খুব সুন্দরী। বলিউড নায়িকাদের থেকে কম কিছু তিনি নন। তাঁর রূপে মুগ্ধ অনেকেই। ভালো কিংবা খারাপ যে কোন সময়ে স্ত্রীকে পাশে পান অভিনেতা জিৎ।

Check Also

বিয়ে ছাড়াই নায়িকা সাদিকা পারভিন পপি পুত্র সন্তানের মা হয়েছেন

রাজধানীর একটি হাসপাতালে এক’টি সন্তানের জন্ম হয় তার। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন। সামাজিক যোগা_যোগ মাধ্যমে …

Leave a Reply

Your email address will not be published.