Breaking News
Home / লাইফস্টাইল / একা ১২ কেজি ওজনের রুই মাছ, ১২ টি ডিম, ৩ কেজি ভাত, আর ২ কেজি দই খেয়ে সবাইকে তাক লাগিয়ে দিলো ভোজন রসিক ভাই, ভাইরাল ভিডিও।

একা ১২ কেজি ওজনের রুই মাছ, ১২ টি ডিম, ৩ কেজি ভাত, আর ২ কেজি দই খেয়ে সবাইকে তাক লাগিয়ে দিলো ভোজন রসিক ভাই, ভাইরাল ভিডিও।

এখনকার সময়ের জনপ্রিয়তাটা কোনো সিনেমা হলে গিয়ে বা কোনো রকম পরিচয়ে হওয়া যায়না এখন সবার হাতের কাছে ঘুরে বেড়ায় মানুষের জনপ্রিয়তা কার জন্য কি অপেক্ষা করে থাকে কখন তা কেউ বলতে পারেনা।

কেনোনা সামাজিক যোগাযোগ মাধ্যম আর বিশ্বের সবচেয়ে বড় ভিডিও প্লাটফর্ম এর কারনে মানুষের জনপ্রিয়তাটা এখন হাতের উপরই বেশীরভাগ নির্ভর করে কেনোনা মানুষ যেটাকে সবচেয়ে বেশী দেখে বা প্রাদান্য দেয় সেই বস্তু ,মানুষ বা যেকোনো টপিক সেটাকেই ভাইরাল বলে অভিহিত করা হয়।

আর একবার ভাইরাল হতে পারলে তার দোষ গুনের অভাব থাকেনা মানুষের মুখে মুখে তার কথা রটে সেটা কোনো ভালো কাজ করে হোক বা মন্দ কাজ, মানুষ অনেক কিছু করেই তার জনপ্রিয়তা পায় তার মধ্যে থাকে বিনোদন,গান,বা কবিতা রান্নাবান্না অন্যান্য।

তবে সম্প্রতি একজন কে দেখা গিয়েছে সে কোনো বাদাম কাকু নয় সে একজন ভোজন রসিক খাওয়া দাওয়ার ব্যাপারে বেশ জমপেশ সেই রসিক মানুষ। কেনোনা তার খাওয়া দাওয়া সাধারণ কোনো মানুষের খাওয়ার পরিমান থেকে ইকটু আলাদা।

সে খায় তবে সবচেয়ে বেশী তার একটি ভিডিওতে দেখা যায় কিছু খাওয়া দাওয়ার কান্ড দ্যা গ্রেট ফুডি চ্যানেল তাকে করে দেয় সেই খাবারের ব্যাবস্থা। তার জন্য তারা সবকিছু কিনে এনে রান্না করে তারপর তাকে দাওয়াত দিয়ে নিয়ে এসে খাওয়ায় ।

আর সেটা ভিডিও করে আপলোড করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে তাতেই নেটিজেন পারায় সরগোল। সম্প্রতি দেখা যায় তার জন্য গ্রেট ফুডি একটি বড় রুই মাছের ব্যাবস্থা করেছে যেটার ওজন ১২ কেজি ,সাথে ১২ টি ডিম মানে ৩ হালি আর ৩ কেজি ভাত দই লাল মূলা, শষা আর গাজর।

তারা মাছটি সবাই মিলে রান্না করে সবকিছু সাজিয়ে সেই রসিক ভাই মানে ভোজন রসিক কে ডাকে আর নিমিষেই একে একে শেষ করে দেই খাবার সেই রসিক ভাই। সত্যিই বিনোদন পাওয়ার মতো একটা বিষয়।

Check Also

ডিম্বাশয়ে ক্যান্সার হবার কয়েকটি মারাত্মক লক্ষণ

মেয়েদের ডিম্বাশয় ক্যানসারের সবথেকে বেশি সাংঘাতিক রোগ গুলির মধ্যে একটি। এটা এমন এক কঠিন ব্যধি …

Leave a Reply

Your email address will not be published.