এই ৮ স্বভাবের মে’য়েদের প্রে’মে পড়লে জীবন শেষ!

আপনার চারপাশে অনেক সু’ন্দরী রমণী ঘুরে বেড়াচ্ছে। তাদের সাথে প্রে’ম বা বিয়ে করার আগে একটু ভেবে চিনতে স’ম্পর্ক গড়ুন। কারন তারা কিন্তু প্রত্যেকে আপনার সাথে প্রে’ম বা বিয়ে করার জন্য মিসছে না। তাই কোন মে’য়ের সাথে স’ম্পর্কে জড়ানোর আগে একটু ভেবে নিন। জে’নে নিন কোন মে’য়ের সাথে স’ম্পর্কে জড়ানো উচিত নয় তার কয়েকটি গু’রুত্বপূর্ণ বিষয়।

১. মুডি তরুণী – এই ধ’রনের মে’য়েরা এমনিতে খুবই ভালো, কিন্তু এদের মুড বোঝা দায়। মাঝে মাঝেই এদের মুড পালটে যায়। এদের সাথে কথা বলার আগে অন্ত’ত একশ বার ভাবুন। এরা যদি একবার রেগে যায় তাহলে আপনার দ’ফারফা। মনের যতো ঝাল তা আপনার ওপর মেটাবে। তাই প্রে’ম বা বিয়ে যাই করুন বুঝে শুনে করুন।

২. গায়ে পড়া স্বভাব – এক ধ’রনের মে’য়ে আছে যাদের ভালোবাসায় আপনি পাগল হয়ে যাবেন। খেতে, বসতে, উঠতে, শুতে সব সময় ১০ মিনিত অন্তর অন্তর ফোন করে করে আপনাকে বির’ক্ত করে তুলবে। আপনার মনে হবে ‘ছে’ড়ে দে মা কেঁদে বাঁচি’।

৩. এরা কেবলই ব’ন্ধু – এই সব মে’য়েদের ওপর আপনি কখনই ভরসা ক’রতে পারবেন না। এই সব মে’য়েরা আপনার সাথে ঘুরবে, ফোন করবে, কিন্তু বাড়ির লোকের কাছে কোন দিন নিজেদের স’ম্পর্কের কথা প্র’কাশ করবে না।

৪. তার টাকা আমা’র টাকা – এই ধ’রনের মে’য়েরা সব থেকে বেশী গু’রুত্ব দেয় টাকাকে। তারা সব সময় নজর রাখে আপনার ব্যাগের টাকার ওপর। কারনে অকারনে এরা আপনার টাকা খরচ ক’রতে প্র’স্তুত। আপনি বা আপনার ভালোবাসার আগে এদের কাছে টাকাই সব কিছু।

৫. বাড়াবাড়ি রকমের রূপসী – এই ধ’রনের মে’য়েরা দে’খতে সু’ন্দরী কিন্তু ভি’তরটা ফাপা। এরা দামি দামি পোশাক পরবে, ঘুরে বেড়াবে। সব সময় নিজেকে সুন্দর করে সাজিয়ে রাখবে। দিনে অন্ত’ত ৫০ বার আপনাকে বলতে হবে যে তুমি অ’পূর্ব সু’ন্দরী। এই সব মে’য়ের সাথে স’ম্পর্কে জড়ানো মানে নিজে’র কপাল পোরানো।

৬. দোলদোল দুলুনি – এই ধ’রনের মে’য়েদের সাথে স’ম্পর্ক গড়া মানে নিজেদের জীবন শেষ। কারন এরা বাবা মায়ের খুবই আদরের সন্তান। এদের আপনি কোনদিনই কিছুই বলতে পারবেন না। এদের উপর আপনি কোন দিন ভরসা ক’রতে পারবেন না।

৭. গল্পকথার রানী – আপনি সারাদিনের পর কাজ সেরে বাড়ি ফি’রেছেন। ভেবেছেন সঙ্গীর সাথে দু-চারটে কথা বলবেন। কিন্তু এই ধ’রনের মে’য়েরা এত বকবে যে আপনি পাগল হয়ে যাবেন। সারাক্ষণ শুধু বক বক করেই যাবে।

৮. সবজান্তা রমণী – এই ধ’রনের মে’য়েরা সব কিছু জানে। আপনি যাই বলবেন এরা তার আগে থেকেই সেগুল জে’নে বসে আছে। এদের মাটিতে পা প’ড়ে না। নিজে’র ভুল কোনো দিন স্বী’কার করে না। সব দোষ আপনার। এদের সাথে স’ম্পর্ক গড়ার থেকে দূ’রে থাকা অনেক ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *