ছেলেদের যেসব কথায় বিবাহিত ম’হিলারা সহজে দু’র্বল হয়ে যায়

ছেলেদের যেসব কথায় বিবা’হিত ম’হিলারা সহজে দু’র্বল হয়ে যায় – না’রী শব্দটির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত র’হস্য লুকিয়ে আছে। না’রীরা চপলমতি হন, স্থির বুদ্ধিসম্পন্ন হন আবার ভাবুক প্রকৃতিরও হন।

না’রীরা ভিন্ন দে’হ বৈচিত্র্য এবং ভিন্ন রূপ বৈচিত্র্যের অধিকারী হন, ভিন্ন তাঁদের চাওয়া পাওয়া। কিন্তু একটি দিকে তারা সবাই অনেকটা একই রকম হয়ে থাকেন।আর সেটা হলো প্রে’মিক

পুরু’ষের ক্ষেত্রে। যেমন এমন অনেক কথা আছে যেগুলো না’রীরা পুরু’ষদের মুখ থেকে শুনতে ভীষণ পছন্দ করেন। তাই না’রীকে খুশি করার জন্য একঝাঁক তরুণ গবে’ষণা করে সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য খুঁজে বের করতে স’ক্ষম হয়েছেন।

আসুন জেনে নেওয়া যাক না’রীকে খুশি করার সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য। চলুন তবে জেনে নেওয়া যাক১.তোমাকে অনেক সুন্দর লাগছে : এটা খুবই সাধারণ একটি কথা যা প্রতিটি না’রী তাদের আকাঙ্খিত পুরু’ষদের কন্ঠ থেকে শুনতে পছন্দ করেন।

সেই না’রী হোক সুন্দর বা অসুন্দর তবু এই কয়েকটি শব্দ তাদেরকানে লাগে সুমধুর। কোনোপুরু’ষ যদি মুগ্ধতার বশে বলে নয়ে তোমাকে আজ বেশ সুন্দর লাগছে তাহলে না’রীরা খুশি হয়ে যান। এই বাক্যটি তখন তাদের কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বাক্য মনে হয়।

২.তুমি আমার জীবনের প্রথম না’রী : প্রতিটি না’রীই চানতার পুরু’ষটি যেন তাকে অনেক বেশি ভালোবাসেন এবং তাকে ছাড়া যেন দ্বিতীয় কোনো না’রীর দিকে তারা না তাকান। আর তিনি হয়ে থাকেন সেই পুরু’ষের জীবনের প্রথম না’রী

তাহলে তার জীবনে অপূর্ণতার আর কিছুই থাকে না। পুরু’ষ স’ঙ্গীটির মুখে একজন না’রী শুনতে চান যে ‘তুমি আমার জীবনের প্রথমনা’রী’ এই বাক্যটি। সেটি যদি মিথ্যাও হয়ে থাকে তারপরও তার কাছে সেটি চ’রম সত্যি কথা।

৩.তুমি অনেক আবেদনময়ী : অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় একজন না’রীর কাছে।পুরু’ষস’ঙ্গীটি বেশি আবেদনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্বশ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

৪.তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কা’টাবে : প্রতিটি মানুষের আলাদা কিছু সত্ত্বা রয়েছে। এ কারণে আলাদা সত্ত্বার মানুষগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে। ভিন্ন ভিন্ন সত্ত্বার মানুষগুলোর জীবন স’ঙ্গীকে প্রপোজ করার পদ্ধতিও ভিন্ন ভিন্ন

হয়ে থাকে। একজন না’রী বৈচিত্র্যপূর্ণভাবে প্রপোজে বেশি খুশি হয়। তার মধ্যে এটি একটি যেমন তুমি কি আমার সাথে তোমার সারাটিজীবন কা’টাবে?এ ধরনের বাক্যেও একজন না’রী অনেক বেশি খুশি হয়ে থাকেন।

৫.তুমি কি মনে করো : কোনো একটা বি’ষয়ে যদি পুরু’ষ স’ঙ্গীটিজিজ্ঞাসা করে বা জানতে চায় যে এই বি’ষয়টি সম্প’র্কে তুমি কি মনে কর বা কোনো একটা বি’ষয় সম্প’র্কে যদি তার

 

মতামত জিজ্ঞাসা করে তাহলে না’রীটি ভীষণ খুশি হয়ে থাকে। তারা ভাবেন যে তাদের মতামতেরওমূ’ল্য দিচ্ছেন তারপুরু’ষ স’ঙ্গীটি।৬. তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ

:এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন না’রী যার পর নাই খুশি হয়ে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *