অক্ষয় কুমার কেন নিজের মেয়ের মুখ কোনদিনও কাউকে দেখায় না? এর পেছনে আসল সত্য জানলে অ’বাক হবেন

লিউড অভিনেতা অক্ষয় কুমার বলিউডে একটি বিশেষ স্থান অর্জন করেছেন। অক্ষয় কুমারের ছবি প্যা’ডম্যান মু’ক্তি পেয়েছে এবং তার নতুন ছবি সোনার ট্রে’লারও চালু হয়েছে। অর্থাৎ অক্ষয়ের ছবি মু’ক্তি পেয়েছে এবং দ্বিতীয় ছবির শুটিং অর্ধেক শেষ করেছেন তিনি। এটি প্রমাণ করে অক্ষয় তার কাজের প্রতি কতটা নিবেদিত। আমি আপনাকে বলি যে এক বা দুই বছরে, যেখানে বাকি অভিনেতা কেবল একটি বা দুটি ছবি দিতে সক্ষ’ম হন। অ’ক্ষয় কুমারের সেখানে 5 টি ছবি এই বছর মু’ক্তি পেতে যাচ্ছে।

অক্ষয় কুমা’র তার যুগের সমসাময়িক রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কল খান্নার সাথে বি’বাহ বন্ধ’নে আব’দ্ধ হয়েছেন। খেলোয়াড় অক্ষয় কুমার বলিউডের সবচেয়ে প্রিয় তারকা। অক্ষয় কু’মার ভারতীয় সিনেমার শীর্ষ অভিনেতাদের তালিকায় রয়েছেন, কিন্তু তিনি কখনই কোনও বাজে বিত’র্কে জ’ড়িয়ে পড়েন না, এই জিনিসটি তাকে বাকি অভিনেতাদের থেকে বেশ আলাদা করে তোলে।

যদি দেখা যায়, যেখানে বলিউডের বাকী অভিনেতারা সবসময় কোনও না কোনও বিপরীতে আটকে থাকে, অক্ষয় কুমার তাদের থেকে অনেক দূরে থাকেন। আপনি জেনে অবাক হবেন যে বলিউডের বাকি অভিনেতাদের মতো অক্ষয় কুমারও পার্টি করা এবং মজা করা মোটেও পছন্দ করেন না। অক্ষয় রাত ৮ টার পরে কোনও কাজ করেন না।

আপনি হয়ত জানেন না যে বলিউডের বাকী বাচ্চারা সবসময়ই শিরোনামে থাকে এবং তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময় উকি মা’রে। একই সাথে অক্ষয় কুমার কারও কাছে নিজের মে’য়ে’র মুখ দেখায় না। অক্ষয় কুমারের ছেলের নাম আরভ এবং মেয়ের নাম নিতারা, যাকে অক্ষয় সর্বদা মিডিয়া থেকে দূরে রাখেন।

তবে, আজকাল সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের ছেলে আরভের কয়েকটি ছবি হাজির হতে পারে তবে অক্ষয় কুমার এখনও তার মে’য়ের মুখটি বিশ্ব এবং মিডিয়া থেকে গোপ’ন রাখেন। এর কারণ হ’ল তিনি তাঁর পরিবারের প্র’তির’ক্ষামূলক কর্তব্য।

আপনি অক্ষয় এবং টু’ইঙ্কলের কন্যা নিতারার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে থাকতে পারেন, তবে নিতারার মুখের কোনটাতেই দেখা যায় না। আসলে,অক্ষয় কুমার মিডিয়ার সামনে আসার সাথে সাথে নিতরার মুখটি নিজের হাত দিয়ে আড়াল করেছেন। শুধু তাই নয়, তিনি যদি নিজের পরিবারের ছবিও শেয়ার করেন তবে নিতারার মুখও এতে দেখা যায় না। আসলে, এর কারণ হ’ল অক্ষয় তার মেয়ের কোনও খবর মা’তাল করে মানুষের সামনে তুলে ধরতে চান না। তিনি চান না যে মিডিয়া তার মেয়ে নিতা’রা নিয়ে কিছুটা ক’টূক্তি লিখুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *