বিয়ে আমিও করবো কিন্তু ২ টাকার কেবিন ক্রুকে না: নাসিরের প্রেমিকা দাবি করা সুবাহ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার নাসির হোসেন বিয়ে করেছেন। বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আ’কদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কনের নাম তামিমা তাম্মি। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।

এদিকে বিয়ের খবরে বেশ তা’চ্ছি’ল্যের সঙ্গে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন একসময় নিজেকে নাসিরের প্রেমিকা দা’বি করা সুবাহ শাহ হুমায়রা। নাসিরকে উদ্দেশ্য করে সুবাহ সোমবার তার ফেসবুকে ওয়ালে লিখেন, বিয়ে আমিও করবো কিন্তু দুইটাকার কেবিনক্রুকে না। বিয়ে

করলে তোর বাপেরও বাপ;কেই করবো ইনশাআল্লাহ। তুই দেখ। কারণ রতনে রত্ন চিনে, শু’য়ো’রের ছিনে ক;চু। তবে এ বিষয়ে নাসিরের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এর আগে গতকাল (রোববার) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কনের সঙ্গে ছবি আপলোড করেছেন নাসির। ক্যাপশনে বলেছেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’ পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল

নাসিরের। ম’হামা’রি ক”রো’না’র কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

নাসির হোসেন জাতীয় দলে অ’নিয়মিত হয়ে গেছেন। খেলে যাচ্ছেন ঘরোয়া ক্রিকেট। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নাসির সম্প্রতি খেলে এসেছেন আবুধাবি টি-টেন লিগে, যেখানে নেতৃত্ব দিয়েছেন পুনে ডেভিলস দলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *