পার্টির মধ্যে ক্যাটরিনার স্তনযুগলে হাত ঢোকালেন অ’ভিনেতা সিদ্ধার্থ মালিয়া, মুহূর্তে ভাই’রাল ভিডিও

ক্যাটরিনা কাইফের স্টাইল স্টেটমেন্ট সবার কাছে বিশেষ ভাবে প্রশংসিত ও গ্রহণযোগ্য ? উরু উরু নয় এক্কেবারে পাশের বাড়ির মেয়ের মত ইমেজে নিজেকে ধরে রেখেছেন ক্যাটরিনা। বলিউড অ’ভিনেত্রীদের একমাত্র বিশেষত্ব তাদের গ্ল্যামা’র, সঙ্গে সাজ-পোশাক।বিশেষ করে বলি কুইনদের পোশাকেই আকৃষ্ট হন গোটা জগত। সেক্ষেত্রে ক্যাটরিনা কাইফও বিশেষ উল্লেখযোগ্য। যদিও তাঁর বলিউডে অ’ভিষেক হয় অ’ভিনেতা সালমান খানের হাত ধরে। মুলত তিনি একজন বিদেশীনি। প্রথম দিকে তাঁর মুখে হিন্দি ভাষা স্পষ্ট না হলেও এখন কিন্তু তিনি হিন্দি ভাষাকে প্রায় রপ্ত করে ফেলেছেন।

বিভিন্ন সময়ে বলিউডের নানা ডিভাদের অনেক রকম তথ্য সামনে এসেছে, নানা রকমের গো’পন ভিডিও ফাঁ’স হয়েছে নেট দুনিয়ায়, এছাড়া বিভিন্ন মুভি প্রমোশনেও নিজেদের ড্রেসের দিক দিয়ে হোক বা কোনও কু’রুচিকর মন্তব্যের দিক দিয়ে হোক সবকিছুই নিমেষে ভাই’রাল হয়। তাদের ব্যক্তিগত স’ম্পর্কের বিষয়েও আড়াল হয় না সোশ্যাল মিডিয়া থেকে। কেনই বা হবে না? তারকাদের স’ম্পর্কে আগ্রহ দেখার জন্যই তো বসে থাকে সাধারণ মানুষ।

তবে আপনারা জানেন কি ক্যাটরিনার একটি ভাই’রাল ভিডিও কয়েক বছর আগে বেশ চর্চার মুখে থাকতেন। বেশ ভাই’রালও হয়েছিল ভিডিওটি। ক্যাটরিনার সঙ্গে রনবীর কাপুর এর বিচ্ছেদের পর তাঁর প্রে’ম স’ম্পর্ক জড়িয়েছিল ভা’রতীয় ক্রিকেটর সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে। তখন ক্যাটরিনা ও সিদ্ধার্থ মালিয়ার স’ম্পর্ক বি-টাউনে জল্পনার কেন্দ্রবিন্দু ছিল। সালটা তখন ছিল ২০১১। সেই সময়ে আই পি এল এর চূড়ান্ত সাফল্যে একটি পার্টিতে তাদের দুজন কে একইসঙ্গে দেখা গিয়েছিল।

সেই পার্টিতেই ক্যাটরিনা একটি উন্মুক্ত অর্ধ বক্ষ সহ একটু সাদা পোশাক পড়েছিলেন, তখনই সিদ্ধার্থ ক্যাটরিনার সঙ্গে আলি’ঙ্গন করার সময়ে তাঁর পোশাকের ভিতর দিয়ে বক্ষে হাত দেয় যেটি ছবিতে স্পষ্ট দেখা গিয়েছিল, সঙ্গে সঙ্গে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কুৎসিত কমেন্টে ভোরে যায় এই ভিডিও র সত্যতা এখনও জানা যায়নি। তবে অনেকদিন ধরেই ক্যাটরিনা সিনেমা থেকে বিরতি নিয়েছেন।
সম্প্রতি শোনা গিয়েছিল ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে প্রে’ম করছেন ক্যাটরিনা কাইফ। এমন গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছে। যদিও সেকথা স্বীকার করতে নারাজ ও ক্যাট-ভিকি। নতুন বছরের শুরুতেই ফের চর্চায় উঠে এসেছিলেন ভিকি ও ক্যাটরিনার প্রে’ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *