আনুশকার নি’ম্না’ঙ্গে পাওয়া গেছে বড় পু’রু’ষা”ঙ্গ আকৃতির ‘ফ”রেন ব’ডি’

রাজধানীর ক’লাবাগা’নে ইংলিশ মিডিয়াম মা’স্টারমাই’ন্ড স্কুলের ‘ও’ লেভেলের (১০ম শ্রেণি) ছা’ত্রী আ’নুশ’কা নূ’র আ’মিনকে ধ””’র্ষ”’ণের পর হ””ত্যার অ”ভি’যো’গ উঠেছে।

বি”কৃ”ত যৌ’”””না’চা’রের কারণে অ’তিরি’ক্ত র”’ক্তক্ষ”রণের ফলে তার মৃ”’ত্যু হয়েছে। তাকে হ””ত্যা’র অ”ভি”যো”গ উঠেছে প্রেমিক ফারদিন ইফতেখার দিহানের বি’রু’’দ্ধে। এদিকে ফ’রেন’সিক রি’পো’র্টে ছা”ত্রীর রে”ক্টা’ম ও যৌ’”’না”’ঙ্গে মি’লেছে অ”স্বাভা”বিক ‘ফ’রে’ন ব’ডি’র আ’ঘা’ত।

কি ছিল সেই ‘ফরেন বডি’? যে র’হস্যকে কেন্দ্র করে চলছে গভীর অনুসন্ধান। আনুশকার মৃ”’ত্যু’র র”হস্য উ’দঘা’টনে কাজ করছে সংশ্লিষ্ট একাধিক প্রতিষ্ঠান। ইতোমধ্যেই মেডিকেল ফ”রেনসি’ক টিম ম’য়’না’তদ’ন্তের ক’র্মকা’ণ্ড চালাচ্ছে। বি’ভিন্ন আ’লাম’ত সংগ্রহ করে কা’জ করে যাচ্ছে ‘সি’আ’ইডিসহ ‘আইন প্রয়ো’গকারী ও গো’য়ে’ন্দা সং”স্থাগু’লো।

এরইমধ্য থেকে ত”’দন্ত সংশ্লিষ্ট নির্ভ’রযোগ্য সূত্র প্রত্যক্ষ আলামত ও চিহ্নের ভিত্তিতে ধারণা করছে যে- দেশীয় আ”কৃতির পু”রু”ষা”’ঙ্গ নয়, বড় পু”রুষা”’ঙ্গ আ’কৃতির `ফরে’ন ব’ডি টাইপের’ কি’ছু এক’টা ভি”ক্টি’মের রে”ক্টা’মে পু’শ ক’রানো হয়েছে।

যে কারণে যৌ’”না”’’ঙ্গ ও রে”ক্টা’ম ফে”টে গিয়ে অ’তি’রি’ক্ত র”ক্ত’ক্ষ”রণ হয়।এ বি’ষয়ে ঢাকা মেডিকেল কলেজের ফ’রেন’সিক মে’ডিসিন বি’ভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, স্বাভাবিক পে’নি’স দ্বা’রা রে”ক্টা’ম ও যৌ’””’না”’ঙ্গ ব্যব’হার করলে এতোটা ভ’য়া’ব’হ প’রি’ণ’তি হওয়া ক’থা নয়। শ’রী’রে’র নি’ম্না”’ঙ্গে ‘কোন ফ’রেন’ ব’ডি’ কিছু একটা ব্য’বহা’র করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *