কোটি টাকায় অর্জুনের সঙ্গে খোলামেলা হতে রাজি কাজল

জনপ্রিয় তেলেগু অ’ভিনেতা আল্লু অর্জুন বর্তমানে তার অ’ভিনয় ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। এখন নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।

ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমা নির্মিত হচ্ছে আল্লু অর্জুনের বাবার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টসের ব্যানারে। সিনেমাটির একটি বিশেষ চ’মক হিসেবে হাজির হতে যাচ্ছেন দক্ষিণী নায়িকা কাজল। চ’মকটি হলো একটি আইটেম গান।

অল্প পোশাকে হাজির হতে হবে বলে আইটেম গানে আগ্রহ প্র’কাশ করেন না অনেক নায়িকা। ‘জনতা গ্যারেজ’ সিনেমায় একটি আইটেম গানে পারফর্ম করার পর আইটেম গানে আগ্রহ হারিয়েছিলেন কাজল। তবে অর্জুনের সিনেমায় খোলামেলা আইটেম গানে নাচতে রাজি হয়েছেন নায়িকা। আল্লু অর্জুনকে এর জন্য গুনতে হচ্ছে ১ কোটি টাকা।

গীতা আর্টসের বরাত ভা’রতীয় এক সংবাদমাধ্যম জা’নিয়েছে, পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস আইটেম গানের জন্য সঞ্চালক আনুসূয়া ভরদ্বাজ বা রাশমিকে নিতে চেয়েছিলেন। কিন্তু আল্লু অর্জুন জো’র দিয়ে কাজলকে নিতে বলেন। সিনেমাটির পরবর্তী শু’টিং হবে ফ্রান্সে।

তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অ’ভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অ’ভিনয় করছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। ২০২০ সালের ১৫ জানুয়ারি সিনেমাটি মু’ক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *