এই ৮টি জিনিস মেয়েদের সাথে করতে পারে, সেই পুরুষ’কে ছাড়া কিছুই ভাবতে পারেনা মেয়েরা

প্রেম বা ভালোবাসার স’স্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে নারীরা খুবই গু’রুত্ব পূর্ণ। কিছু বিষয়ে নারীও ঠিক ততটাই ইচ্ছা রাখেন, যতটা একজন পুরুষ রাখেন।

কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে অনেক বেশি গু’রুত্ব পূর্ণ। নিজেদের একান্ত স’স্পর্কে পছন্দের মানুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন প্রতিটি নারী।

১. বিশেষ মু’হূর্তের “ভালোবাসি”: একান্ত মু’হূর্তে মৌখিক ভালোবাসার প্র’কাশ নারীর কাছে গু’রুত্ব পূর্ণ। সেই বিশেষ মু’হূর্তের একটি “ভালোবাসি” স’স্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।

২. অনেকক্ষণ জড়িয়ে ধ’রা: পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকা সব নারীই প্রচ’ণ্ড পছন্দ করেন। এটা তাঁদের কাছে ভালোবাসার প্র’কাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না।

৩. প্রশংসা: নারীরা প্রিয় পুরুষের মুখে নিজে’র প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মু’হূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়।

৪. ছোট্ট ছোট্ট আদর: মিষ্টি চুমু, ছোট্ট স্প’র্শ, আলি’ঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গু’রুত্ব পূর্ণ । এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে।

৫. নিজেদের কিছু বিশেষ ব্যাপার: প্রত্যেক দম্পতির স’স্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে,

যে ব্যাপারগুলো একান্ত তাঁদের নিজে’র। মজার খু’নসুটি, মজার কোন ই’ঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গু’রুত্ব পূর্ণ।

৬. হাত ধ’রে থাকা: প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে অনেক বেশি প্রিয় ও আকাঙ্ক্ষার।

৭. মিষ্টি উপহার: একান্ত মু’হূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখু’ন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।

৮. বুকে টেনে নেয়া: পছন্দের নারীকে কারণে-অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নি’রাপদ বোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *