সুশান্ত মা’ম’লায় আরও একটি গো’পন রহ’স্য প্রকাশ্যে,১৪ জুন অ’ভিনেতার বাড়ি থেকে দুটি মৃ-তদে’হ স’রানো হয়েছে!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু তদ’ন্তে প্রত্যেকদিন নতুন নতুন ত’থ্য উঠে আসছে। মৃ-ত্যু রহ’স্যের সমাধান হওয়ার পরিবর্তে মৃ-ত্যু জ’ট আরো বাড়তে চলেছে। এবার প্রকাশ্যে এসেছে আরও একটি চ’মকপ্রদ রহ’স্য উদ’ঘা’টিত হয়েছে। এই কথা শুনলে অ’বাক হয়ে যেতে হয়। সুশান্তের মৃ-ত্যুর দিনেও নাকি দু-দুটো মৃ-তদে’হ ওই ফ্ল্যাট থেকে বে’র করা হয়েছে।

আজকাল সুশান্তের ফ্ল্যা’টের বাইরের একটি সি’সি’টিভি ফু’টেজ সোশ্যাল মিডিয়ায় খুব দ্রু’ত ভা’ইরাল হচ্ছে। এই ফু’টেজে দেখা যাচ্ছে যে, সু’শান্তের ফ্ল্যা’ট থেকে একটি নয়, বরং দু-দুটি মৃ-তদে’হ বাইরে বের করা হচ্ছে। এই ঘ’টনার কথা প্রকা’শ্যে আসার পর, মুম্বাই পু’লিশের তদ’ন্ত নিয়ে স’ন্দেহ প্র’কাশ করেছেন সকলে।

সুশান্তের পরিবার থেকে শুরু করে তার অনুগামীরা এখন সকলেই বিশ্বাস করেন এই তদ’ন্তের মধ্যে বিশেষ কিছু ত’থ্য রয়েছে যা মুম্বাই পু’লিশ লু’কিয়ে যাওয়ার চেষ্টা করছে। এসব গো’পন রহ’স্য প্রকাশিত হলে সুশান্তের আসল অপরা’ধী ধরা পড়বে।

তাই সুশান্তের ফ্ল্যাটের বাইরের সি’সি’টিভি ফুটেজ প্রকাশের পরে মুম্বাই পু’লিশ সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছে। অনেকেরই দাবি,সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুর সঙ্গে সরাসরি জ’ড়িত বেশ কয়েকজন মানুষকে আ’ড়াল করার চেষ্টা করছে মুম্বাই পু’লিশ।

ভাইরাল হওয়া এই ফুটেজে দেখা যাবে যে ১৪ ই জুন যখন সুশান্তের মৃ’তদে’হটি বের করা হচ্ছে, তখন তাঁর দে’হটি বেশ দীর্ঘ দেখছিল। এমন পরিস্থিতিতে সকলেরই অনুমান, সুশান্তের বাড়ি থেকে একটি নয় বরং দুটি মৃ’তদে’হ অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছিল।

সুশান্তের খু-নিরা সুশান্তের মৃ-ত্যুর প্রত্যক্ষদর্শীকে হ-ত্যা করেছে বলেও অনেকে দা’বি করেছেন। সুশান্তের মৃ-ত্যুর পর সেই দিনই মৃ-তদে’হ নিয়ে যাওয়ার জন্য একটির বদলে দুটি আ’ম্বুলান্স কেন ডাকা হয়েছিল? এই নিয়োগ প্রশ্ন তুলেছেন বেশকিছু নেটিজেন।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সুশান্তের ফ্ল্যাট থেকে যে দে’হটি সরিয়েছিল তা ছিল প্রায় ৭ ফুটের কাছাকাছি। সাদা কাপড়ে মোড়া দুটি মৃ-ত দে’হকে সরা’নো হ’চ্ছিল সেখানে থেকে।

কুপার হাসপা’তালে পৌঁছে যাওয়া সুশান্তের মৃ-তদে’হ সম্পর্কে একটি ভিডিও খুব দ্রু’ত ভাইরাল হয়েছে। এতে দেখা যায় যে প্রথম দে’হটি স্ট্রে’চারের উপরে পা’য়ের পা’শ থেকে স’রানো হচ্ছে। অন্য কিছু দেখা গিয়েছে মাথা থেকে মাথা অন্যটিতে সরানো হচ্ছে।

সুশান্তের পরিবারের আই’নজী’বী বিকাশে সিং এই মৃ-ত্যুকে আ’ত্ম’হ-ত্যা বলে দা’বি করেছেন। সুশান্তের মৃ-ত্যু তদ’ন্তে মুম্বাই পু’লিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। দিশা সালিয়ান এর মৃ’ত্যুর র’হ’স্য জানতে পেরেছিলেন সুশান্ত, সেই কারণেই হ-ত্যা করা হয়েছে তাকে এমনটাও জানিয়েছেন তার এক্স ম্যানেজার। এর আগেও তার সাথে এমন দু’র্ঘট’না ঘটেছিল।

সুশান্ত মা’ম’লার সাথে সম্পর্কিত আরও একটি ছবি আজকাল বেশ ভাইরাল হচ্ছে। এই ছবির মাধ্যমে দা’বি করা হচ্ছে যে সুশান্তের আ’ত্ম’হ-ত্যার পরে একটি স’ন্দে’হজ’নক মহিলা সুশান্তের ফ্ল্যাটে গিয়েছিলেন।

গত বেশ কয়েক দিন ধরে এই মহিলাকে সনা’ক্ত করার চেষ্টা করা হলেও সফলতা পাচ্ছিল না। একই সাথে মুম্বই পু’লিশ জানিয়েছে যে এই মহিলার নাম জামিলা, তিনি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই শোভিকের বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *