আপনার বুড়ো আঙুল সোজা না বাঁকা তার ওপর নির্ভর করে আপনার চরিত্র কেমন

আপনার শরীরের অনেক কিছুই আপনার ব্যক্তিত্ব নিয়ে অনেক কথা বলে। আপনার চোখের আকৃতি, নাকের গঠন, গালের টোল, আপনার চিবুক, হাতের আঙ্গুল, হাতের রেখা, এমনকি বৃদ্ধাঙ্গুলি।

যেটা বলছি সেটা করুন, আমার কথামত শুনে করুন। বৃদ্ধাঙ্গুলি উপরের দিকে সোজা করুন এবং দেখুন কেমন দেখাচ্ছে। ভালো করে লক্ষ্য করুন কিভাবে আঙ্গুলটা বাঁকাতে পারছেন। চেষ্টা করুন অর্ধবৃত্তের মতো বাঁকাতে।

কখনও ভেবে দেখেছেন কি, এই জ্যামিতিক কোণ আপনার ব্যক্তিত্ব নিয়ে অনেক তথ্য বলতে পারে? অবাক হবেন না, এই আঙুলের অর্ধবৃত্তের মধ্যেই আপনার সম্পর্কে বেশ কিছু কথা লুকিয়ে আছে।

ভালো খারাপ বিচার আপনাদের উপর ছেড়ে দিলাম। কিন্তু নিশ্চিতভাবে বলতে পারি যে অন্য কোন ব্যক্তি আপনার প্রতি কিরকম হবে সেটা বোঝার এটা একটি সহজতম উপায়। আপনার প্রতি অন্য কারো ব্যবহার যাচাই করার কিছু না কিছু তথ্য অবশ্যই পাবেন।

থাক! বেশী কথায় না গিয়ে জানা যাক, আপনার বৃদ্ধাঙ্গুলি কিভাবে আপনার সম্পর্কে তথ্য দিতে পারে।

বৃদ্ধাঙ্গুলির পিছনের বক্ররেখা !

ছবিটার দিকে ভালো করে নজর দিন। দেখুন বৃদ্ধাঙ্গুলির জ্যামিতিক কোণ নির্ধারণ যথেষ্টই সহজ।

উপরের ছবিতে যা দেখাচ্ছে তা হুবুহু করুন। আপনার বৃদ্ধাঙ্গুলি যতটা সম্ভব বাঁকানোর চেষ্টা করুন। অর্ধবৃত্ত যত গভীর হবে ততই ভালো আপনার ব্যক্তিত্ব আপনি বুঝতে পারবেন। আমি নিশ্চিত যে, আপনি ভীষণ কৌতূহলী হয়ে পড়ছেন জানার জন্য কিভাবে এটা সম্ভব হতে পারে। জানতে নিচে দেখুন।

এই দুটি বক্ররেখা কি বলে আমাদের সম্বন্ধে ?

অর্ধবৃত্ত যত গভীর হবে ততই ভালো আপনার ব্যক্তিত্ব আপনি বুঝতে পারবেন। আপনি হয়তো আরও কৌতূহলী হয়ে পড়ছেন। এবার জানা যাক এটা কিভাবে সম্ভব।

বক্ররৈখিক

আপনার ব্যক্তিত্বের বৈশিষ্ট্যগুলি বা আপনার চিন্তাধারার কথা যখন আসে আপনি নিজেকে প্রকাশ করার ক্ষেত্রে খুব ভাল।

আমি জানি, আরও অনেক কিছু জানার আছে।

আপনার মনে হতে পারে যে এটা একটা সাধারণ মতামত কিন্তু আপনি যখন ভালো করে নজর দেবেন, দেখবেন এটা খুবই সত্যি। জানতে চান ? যদি এটা সরলরেখা হয়?

সরলরৈখিক

যদি আপনার বৃদ্ধাঙ্গুলি সমকোণ তৈরী করে, তাহলে আপনি ভীষণ গম্ভীর মানুষ এবং এর জন্য আপনি কম প্রাঞ্জল। আপনি আপনার মতামতে স্থির থাকতে পছন্দ করেন।

একদম সত্যি!

আপনি কি মনে করন এটা সঠিক ? আপনার ব্যক্তিত্বের কি আপনার বৃদ্ধাঙ্গুলির জ্যামিতিক কোণের সাথে মিল আছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *